দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রথম পাতা » রাজনীতি » দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
সোমবার ● ১৪ অক্টোবর ২০১৯


দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় শ্রমিক লীগের উপজেলা শাখার সভাপতি কাজী শাহজাহান এর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র এবং মিথ্যা ও ভিত্তিহীন ফেসবুকে তথ্য প্রকাশের প্রতিবাদে পটুয়াখালীর দশমিনায় সংবাদ সম্মেলন করা হয়েছে।
সোমবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলা আ”লীগের দলীয় কার্যলয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, আমি মোঃ শাহজাহান প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক উপজেলা আ”লীগ এবং জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার বিরুদ্ধে জনৈক মোঃ মিজানুর রহমান এর ফেসবুক আইডিতে লেখা ”শ্রমিকলীগের সভাপতি গত বৎসর ক্যাসিনোর সাথে জড়িত, সেই লোক দিয়ে নলখোলা ষ্টেশনে একটি অনুষ্ঠান করে। তাই তার ওই পদে থাকার অধিকার নেই। মাননীয় এমপি ও উপজেলা আ”লীগ এর নিকট দাবী। তাকে না সরালে দল তথ্য প্রধান মন্ত্রীর মনে কষ্ট পাবে, কারন সে একজন অনু প্রবেশকারী” । তার ফেসবুকে লেখা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন মনগড়া। আমি আপনাদের মাধ্যমে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি ও মিথ্যা তথ্য প্রকাশ করার অপরাধে মোঃ মিজানুরকে আইনের আওয়তায় এনে দৃষ্টন্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিতিত ছিলেন, উপজেলা ও ইউনিয়নের প্রায় শতাধিক শ্রমিক লীগের নেতা কর্মী , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৮:৩৪ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ