গোপালগঞ্জে এনআরবিসি ব্যাংকের আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে এনআরবিসি ব্যাংকের আনুষ্ঠানিক যাত্রা শুরু
রবিবার ● ২৯ সেপ্টেম্বর ২০১৯


এনআরবিসি ব্যাংকের আনুষ্ঠানিক যাত্রা
গোপালগঞ্জ প্রতিনিধি॥
সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে গোপালগঞ্জে আনুষ্ঠিকভাবে যাত্রা শুরু করল এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে এনআরবিসি ব্যাংকের ৬২-তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম ফিতা কেটে এ ব্যাংকের শুভ উদ্বোধন করেন।
এসময় ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল, ব্যাংকের ঝুঁকি-ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালক আবু মোহাম্মদ সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, পৌর-মেয়র কাজী লিয়াকত আলী লেকু, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মুখতার হোসেন, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী মোঃ শাফায়েত কবির, গোপালগঞ্জ শাখা-ব্যবস্থাপক আনিসুর রহমান ও গোপালগঞ্জ সাব-রেজিস্ট্রার শাহ্ নেওয়াজ  খান সহ বিভিন্ন ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংকের উর্দ্ধতণ কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।
এর আগে শেখ ফজলুল করিম সেলিম, এমপি, গোপালগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে যান এবং সেখানে এনআরবিসি ব্যাংকের একটি বুথ উদ্বোধন করেন।

এইচবি/কেএস

বাংলাদেশ সময়: ১৭:১০:১৪ ● ৯৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ