বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা: তথ্যমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা: তথ্যমন্ত্রী
বুধবার ● ২৫ সেপ্টেম্বর ২০১৯


বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা: তথ্যমন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহ রেখেছেন, আবার মদ-জুয়াও চালু করেছেন। মানুষ এখন অনেক সচেতন, এসব বোঝে। বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা।
বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদার আত্মাহুতি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল সাহেবকে বলবো, আপনার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকে একটু তাকান, কীভাবে তিনি রাষ্ট্রকে কলুষিত করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে চলমান অভিযান প্রশংসনীয়। কিন্তু, যারা এ অভিযানকে স্বাগত জানাচ্ছেন না, প্রশংসা করছেন না, এটি রাজনৈতিক হীনমন্যতা।
দেশ থেকে অনাচার নির্মূলে বিএনপিকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, বিএনপিকে অনুরোধ করবো- আসুন, আমরা দেশের জন্য কাজ করি। ব্যর্থতা ঢাকার জন্য অযথা সমালোচনা করবেন না। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য কণ্ঠশিল্পী এসডি রুবেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী সদস্য লিয়াকত আলী খান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুন সরকার রানা ও কেন্দ্রীয় নেতা মো. মোতাছিম বিল্লাহ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৮:৩২ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ