মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

প্রথম পাতা » রাজনীতি » মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর
সোমবার ● ২৩ সেপ্টেম্বর ২০১৯


মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

ঢাকা সাগরকন্যা অফিস॥


উন্নয়ন ও স্বাধীনতার পক্ষে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা আরও বাড়াতে চান। এজন্য তাকে আরও সময় দেওয়ার জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানান শিল্প প্রতিমন্ত্রী।
সোমবার (২৩ সেপ্টেম্বর) শিল্প মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সংগঠনের একটি প্রতিনিধিদল শিল্প প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে তিনি এ আহ্বান জানান। কামাল আহমেদ মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মুখে সবসময় হাসি দেখতে চান। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। তাদের ভাতা বাড়ানো হয়েছে। গৃহ নির্মাণ করে দেওয়া হয়েছে।
তিনি বলেন, দেশে শিল্পখাতের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। সম্ভাবনাময় সব শিল্পখাতের উন্নয়নে নতুন নতুন শিল্পনগরী স্থাপন করা হচ্ছে। শিল্প মন্ত্রণালয় ও এর অধীন দপ্তর এবং সংস্থাসমূহের সব কর্মকর্তাকে ৩০ মিনিটের মধ্যে ফাইল নিষ্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়েছে।
প্রতিমন্ত্রী এ সময় সরকারের রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে মুক্তিযোদ্ধাদের সর্বাত্মক সহায়তা কামনা করেন। এসময় প্রতিনিধিরা মুক্তিযোদ্ধা সংসদের দ্রুত নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের সহায়তা কামনা করেন।
মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. আবদুল হাই, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক যুগ্ম মহাসচিব শরীফ উদ্দিন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৩:৫২ ● ৩৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ