সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

প্রথম পাতা » রাজনীতি » সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু
বুধবার ● ৭ আগস্ট ২০১৯


সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

ঢাকা সাগরকন্যা অফিস॥


সরকারের ব্যর্থতায় দেশে ডেঙ্গু রোগ এখন মহামারিতে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বুধবার (৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
খসরু বলেন, দেশে এখন আইনের শাসন নেই। দেশের প্রধান বিচারপতিকে জোর করে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বলেন, ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে। এটা কি বিতর্কিত করার বিষয়? এটা কি বহির্বিশ্বের মানুষ জানে না?
খসরু বলেন, খালেদা জিয়াকে জেলে নিয়ে, মানুষের অধিকার ও বাক স্বাধীনতা কেড়ে নিয়ে ক্ষমতাসীনরা মনে করেছিল সঠিকভাবে দেশ পরিচালনা করবে। কিন্তু দেশতো চলছে না। আর দেশ যখন সঠিকভাবে চলছে না, তখন গুজব ও বিরোধী দলের ষড়যন্ত্রের কথা বলা বলে বাহানা করা হচ্ছে।
আয়োজক সংগঠনের চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের নেতা অধ্যাপক ডাঃ আবদুল কুদ্দুস, ড. এমতাজ হোসেন, আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:৩৭ ● ৩৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ