উপজেলা পরিষদ নির্বাচনতালতলীতে ভোটারদের হাতুড়ি পেটার হুমকি অভিযোগ!

প্রথম পাতা » বরগুনা » উপজেলা পরিষদ নির্বাচনতালতলীতে ভোটারদের হাতুড়ি পেটার হুমকি অভিযোগ!
মঙ্গলবার ● ৪ জুন ২০২৪


---

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

“নিজের পছন্দের প্রার্থীকে ভোট না দিলে ভোটারদের হাতুড়ি পেটা করা হবে”এমন হুমকির অভিযোগ উঠেছে বরগুনা তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের বিরুদ্ধে। এর প্রতিকার চেয়ে প্রতিদ্বন্ধি প্রার্থী মনিরুজ্জামান মিন্টু সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা  সিফাত আনোয়ার তুমপা।
জানাগেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজবি-উল কবির জোমাদ্দারের সমর্থক পচাঁকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার। তিনি ঘোড়া প্রতিক প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট চান এবং সভা সমাবেশ বক্তব্য দেন। গত তিন দিন আগে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার তার এলাকার ভোটারদের রেজবি-উল কবিরের পক্ষে কাজ করতে নির্দেশ দেন কিন্তু ভোটাররা তাকে রাজি নয়। এতে ক্ষিপ্ত হয় আব্দুর রাজ্জাক। পরে তিনি চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মিন্টুর সমর্থকদের হাতুরী পেটার হুমকি দেন। এ বিষয়ে মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মিন্টু তালতলী উপজেলা  নির্বাহী অফিসার সহকারী রিটানিং কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপার কাছে অভিযোগ দিয়েছেন।
চন্দনতলা গ্রামের নাশির হাওলাদার বলেন, চেয়ারম্যান রাজ্জাক আমাকে ভোট কেন্দ্রে যেতে নিষেধ করেছে। আমি ভোট কেন্দ্রে গেলে আমাকে তার হাতুরি বাহিনী দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেবে। তিনি আরো বলেন, আমার মত এমন বেশ কয়েকজনকে চেয়ারম্যান হুমকি দিয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মিন্টু বলেন, পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল রাজ্জাক হাওলাদার ঘোড়া প্রতিক চেয়ারম্যান প্রার্থী রেজবি-উল কবির  জোমাদ্দারের সমর্থক ও কর্মী। তিনি পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চন্দনতলা গ্রামসহ বিভিন্ন এলাকার ভোটারদের তার পছন্দের ঘোড়া প্রতিকে ভোট না দিলে ভোটারদের হাতুরী পেটা করবে বলে হুমকি দিচ্ছে। তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে পচাঁকোড়ালিয়া ইউনিয়নে সুষ্ঠু ভোট গ্রহন বাঁধাগ্রস্থ হবে।
পচাঁকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার মোবাইল ফোনে (০১৭৪০৫৬৭৯৩৬) যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
চেয়ারম্যান প্রার্থী রেজবি-উল কবির জোমাদ্দার বলেন, চেয়ারম্যান আব্দুর বাজ্জাক হাওলাদার আমার সমর্থক কিন্তু তিনি ভোটারদের হুমকি দিয়েছেন কিনা আমার জানা নেই।
তালতলী উপজেলা নির্বাহী অফিসার সকারী রিটানিং কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা বলেন, অভিযোগ পেয়েছি। খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী কাল বুধবার।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৩:২৮ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ