কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু!
সোমবার ● ২৫ মার্চ ২০২৪


কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু!

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে নানাবাড়ি বেড়াতে এসে খালের পানিতে ডুবে লামিয়া আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৫মার্চ)দুপুরে উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের শিয়ালকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। লামিয়া একই গ্রামের রমজান আলী হাওলাদারের মেয়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমান সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, লামিয়া তার মায়ের সঙ্গে শিয়ালকাঠী গ্রামে তার নানা মো.রস্তুম আলী মল্লিকের বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুর আনুমানিক দুইটার দিকে ওই বাড়ি ও শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ সংলগ্ন খালের ঘাটে কয়েকজন খেলার সাথীদের নিয়ে গোসল করতে নামে সে। পরে লামিয়াকে না দেখে তার সঙ্গীরা বাড়ির লোকজনকে জানালে তারা খালে নেমে আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন।
পরে শিশুটির কোনো সন্ধান না পেয়ে কাউখালী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ইউনিয়ন পরিষদের সামনে খালে খোঁজাখুঁজি করে বিকাল  ৪টার দিকে একই স্থানে খালের ঘাটের কাছে লামিয়া নিথর দেহ পানিতে থেকে উদ্ধার করে।
এ সময় ফায়ার সার্ভিসকর্মীরা শিশুটিকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহাবুবুর রহমান ইমন শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:২০ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ