আমতলীতে মেয়র প্রার্থী জেসিকার প্রার্থীতা প্রত্যাহার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে মেয়র প্রার্থী জেসিকার প্রার্থীতা প্রত্যাহার
বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারী ২০২৪


আমতলীতে নারী মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বর্তমান মেয়র মতিয়ার রহমানের বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে আমতলী পৌরসভা নির্বাচনে নারী মেয়র প্রার্থী জেসিকা তারতিলা জুথি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এতে মেয়র পদে ৯জনপ্রতিদ্বন্ধিতা করবেন।
জানাগেছে, আমতলী পৌরসভা নির্বাচন আগামী ৯মার্চ। গত ১৩ফেব্রুয়ারী মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে ৫৬ জনপ্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরমধ্যে মেয়র পদে ১০, কাউন্সিলর পদে ৩৭জন এবং নারী কাউন্সিলর পদে ৯ জন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার মেয়র পদে নারীপ্রার্থী জেসিকা তারতিলা জুথি এবং কাউন্সিলর পদে গোলাম মোস্তফা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এতে মেয়র পদে সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজমুল আহসান খাঁন, বর্তমান মেয়র মতিয়ার রহমান, জিল্লুর রহমান, আবুল কালাম আজাদ, জহিরুল ইসলাম খোকন, নুসরাত জাহান, কামাল মৃধা, আব্দুল্লাহ আল মামুন ও মুহাঃ ইফতেকার হাসান প্রতিদ্বন্ধিতা করবেন।
মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার করা নারী জেসিকা তারতিলা জুথি বলেন, মেয়র প্রার্থী মতিয়ার রহমান কালো টাকা দিয়ে ভোটারদের প্রভাবিত করছেন। প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। তাই আমি প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি।
মেয়র প্রার্থী মতিয়ার রহমানের মুঠোফোনে (০১৭৩৪৭৫২৬৬৬, ০১৭১৩১৩৮৯৬৬) যোগাযোগ  করা হলে তিনি ফোন ধরেননি।
আমতলী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা সেলিম রেজা বলেন,  মেয়র পদে এক নারী প্রার্থী ও এক কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এখন মেয়র পদে ৯জন, কাউন্সিলর পদে ৩৬ ও নারী কাউন্সিলর পদে ৯জনপ্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৭:৪৮ ● ৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ