গৌরনদীতে ভ্যান চালককে প্রাণনাশের হুমকি!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ভ্যান চালককে প্রাণনাশের হুমকি!
বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারী ২০২৪


গৌরনদীতে ভ্যান চালককে প্রাণনাশের হুমকি!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জের আগরপুর মিশুকস্ট্যান্ড সংলগ্ন বেসরকারি হালিমা মান্নান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অপচিকিৎসার অভিযোগ এনে সরকারি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়ে বিপাকে পড়েছেন ভ্যান চালক রাজিব খলিফা।
মৃত্যুশয্যায় থাকা গৌরনদী উপজেলার সিংগা গ্রামের দিনমজুর বারেক খলিফার ছেলে রাজিব খলিফা বৃহস্পতিবার দুপুরে অভিযোগ করে বলেন, ওই হাসপাতালের বিরুদ্ধে সরকারি বিভিন্ন দপ্তরে আমার দায়ের করা অভিযোগ প্রত্যাহারের জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে বুধবার সন্ধ্যায় আমার বাড়িতে এসে আমাকে মিথ্যে মামলায় জড়ানোসহ ভয়ভীতি প্রদর্শন করে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় ওই হাসপাতালের পরিচালনার দায়িত্বে থাকা সরোয়ার মোল্লা, তার সহযোগি আজিজুল মোল্লা ও শামসু খন্দকারকে আসামি করে বুধবার দিবাগত রাতে গৌরনদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে।  তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
ওই হাসপাতাল পরিচালনার দায়িত্বে থাকা সরোয়ার মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি রাজিবের শারীরিক অবস্থার খোঁজ নিতে তার বাড়িতে গিয়েছিলাম। এসময় তাকে (রাজিব) লিখিত অভিযোগ উঠিয়ে নেওয়ার অনুরোধ করেছি।
সরকারি বিভিন্ন দপ্তরে পাঠানো লিখিত অভিযোগে জানা গেছে, বাবুগঞ্জের আগরপুর মিশুকষ্ট্যান্ড সংলগ্ন বেসরকারি হালিমা মান্নান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্তব্যরত চিকিৎসক নয়ন বাবু হার্নিয়া অপারেশনের নামে রাজিবকে অপচিকিৎসা দিয়েছেন। ওই হাসপাতাল কর্তৃপক্ষের সাথে ১০হাজার টাকা চুক্তিতে অপারেশনের পর রাজিব আরো অসুস্থ হয়ে পরেন। গত ১৮ফেব্রুয়ারি গুরুত্বর অসুস্থ রাজিবকে তার স্বজনরা পূনরায় হালিমা মান্নান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাজিবের কোন চিকিৎসা না দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে যাওয়ার পরামর্শ দেয়। কিন্তু অর্থাভাবে উন্নত চিকিৎসা করাতে না পারায় এখন মৃত্যুশয্যায় দিনাতিপাত করছেন রাজিব। এ ঘটনার সুষ্ঠু বিচার ও উন্নত চিকিৎসার দাবিতে গত ১৯ ফেব্রুয়ারি বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৬:২৪ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ