দুমকিতে চোরাই ছাগলসহ আটক ২যুবককে ছেড়ে দিল পুলিশ!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে চোরাই ছাগলসহ আটক ২যুবককে ছেড়ে দিল পুলিশ!
শনিবার ● ১৭ ফেব্রুয়ারী ২০২৪


দুমকিতে চোরাই ছাগলসহ আটক ২যুবককে ছেড়ে দিল পুলিশ!

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে চোরাই ছাগলসহ জনতার হাতে আটকের ভিডিও ভাইরাল হওয়া দু’যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় স্থানীয় জনতা ধাওয়া করে অটোবাইকে চোরাই ছাগলসহ জহির (১৮) ও অটোচালক সজিব গাজী (২৫) নামের দু’যুবককে আটক করেথ পুলিশে সোপর্দ্দর ঘটনাটি ঘটেছে। ধৃত যুবকদ্বয়ের গ্রামের বাড়ি সদর থানার তেলিখালী এলাকায়। জহিরের বাবার নাম জামাল হোসেন ও সজিবের বাবার নাম নুরু গাজী বলে জানাগেছে।
থানা পুলিশ অবশ্য আটকের ঘটনা স্বীকার করতে নারাজ।
প্রত্যক্ষদর্শী ও ভাইরাল হওয়া ভিডিও সূত্রে জানাযায়, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় শ্রীরামপুর ইউপি সদস্য মো: নাসির উদ্দিন মৃধা, আঙ্গারিয়া ইউপি সদস্য মিজানুর রহমান সর্দার ও আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু জাফর হাওলাদারসহ দু’শতাধিক লোকজনের উপস্থিতে একটি চোরাই খাসি ছাগলসহ জহির (১৮) ও সজিব (২৫) নামের দু’যুবককে আটক করে। পরে থানায় খবর দেয়া হলে দুমকি থানার এসআই রাজিব ও তার সঙ্গীয় ফোর্সের কাছে সোপর্দ্দ করে। পুরোঘটনাটি স্থানীয় কয়েকজন যুবক মোবাইল ফোনে ভিডিও ধারণ এবং  মোঃ শাহরিয়ার ও এইচএম রাকিব হাসানের ফেইসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ প্রচার করেছে। খাসিসহ আটক যুবকদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার পরিবর্তে রাতেই তাদের ছেড়ে দেয়ার ঘটনায় জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর হাওলাদার বলেন, দু’জন ইউপি সদস্যসহ প্রায় দু’শতাধিক মানুষ হাতে নাতে চোরাই ছাগলসহ ২দু’যুবককে পুলিশে দেয়ার পর অনৈতিক লেনদেনে এভাবে ছেড়ে দিলে অপরাধ প্রবণতা কমানোর পরিবর্তে আরও বেড়ে যাবে। পুলিশের এমন কর্মকান্ডে হতাশ ওই এলাকার সাধারণ মানুষ। ইউপি সদস্য মিজান সর্দার, নাসির উদ্দিন মৃধাসহ অন্যান্যরাও এঘটনায় অনুরূপ হতাশা প্রকাশ করেছেন।
এ বিষয়ে জানতে দুমকি থানার এসআই রাজিবের মোবাইল ফোনে কল করলে সাংবাদিক পরিচয় দেয়ার সাথে সাথেই ফোন কেটে দেন। পরে আরও কয়েক বার কল করা হলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান বলেন, এমন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এসআই রাজিবকে জিজ্ঞেস করেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও দেখ ঘটনার প্রকৃত সত্য জানতে আজ শনিবার বিকেল ৪টায় সহকারি পুলিশ সুপার(দুমকি বাউফল সার্কেল) মোঃ সাদ্দাম হোসেন ঘটনাস্থল মাদ্রাসা ব্রীজ এলাকা সরেজমিন পরিদর্শণ করেছেন।


এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:১৩ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ