ভান্ডারিয়ায় ৯বছরের শিশু ধর্ষণের শিকার, গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ৯বছরের শিশু ধর্ষণের শিকার, গ্রেফতার-১
মঙ্গলবার ● ১২ সেপ্টেম্বর ২০২৩


 

ভান্ডারিয়ায় ৯বছরের শিশু ধর্ষণের শিকার, গ্রেফতার-১

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পিরোজপুরের ভান্ডারিয়ায় দ্বিতীয় শ্রেনির (৯)শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শাহ আলম(৪৫) নামের এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনাটি সোমবার দুপুরে উপজেলার বোথলা গ্রামে ঘটে। শিশুটি ওই গ্রামের স্হানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (পূর্ব বোথলা সরকারি প্রাথমিক বিদ্যালয়) পড়া লেখা করে । ধর্ষক একই গ্রামের কাছেম আলী হাওলাদারের পুত্র।

 

ভুক্তভোগি শিক্ষার্থীর নানি (রাজিয়া বেগম) জানান, শিশুটির বাবা মা দুজনেই ঢাকায় গার্মেন্টসে চাকরী করেন।  সে কারণে তার নাতনি নানা বাড়ীতে থেকে পড়া-লেখা করে। সোমবার (১১ সেপ্টেম্বর)  দুপুর দেড়টার দিকে সে (তার নানী) গোসল করতে গেলে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে শাহ আলম হাওলাদার (৪৫)  গামছা দিয়ে তার মুখ বেধেঁ জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার নানি ঘটনাটি জানতে পেরে সোমবার সন্ধ্যায় এলাকাবাসীর সহায়তায়  লম্পট শাহ আলম হাওলাদারকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় শিশুটির নানি বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় শাহ আলম হাওলাদারকে গ্রেপ্তার করেছে।

 

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) আসিকুজ্জামান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ওই মামলায় শাহ আলম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে  প্রেরণ করেছে। মঙ্গলবার  শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

 

 

 

 


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:২৩ ● ১১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ