মঠবাড়িয়ায় যাত্রীবাহি বাস খাদে পড়ে আইনজীবী নিহত

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় যাত্রীবাহি বাস খাদে পড়ে আইনজীবী নিহত
সোমবার ● ২০ মার্চ ২০২৩


মঠবাড়িয়ায় যাত্রীবাহি বাস খাদে পড়ে আইনজীবী নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অবিনাশ মিত্র (৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২২জন। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে মঠবাড়িয়া পৌরশহর হতে এক কিলোমিটার দুরে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাড়কের উত্তর মিঠাখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
ইমা পরিবহন (ঢাকা-মেট্রো-১২-১৩২৯) নামে বাসটি রবিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে ৪৫ জন যাত্রী নিয়ে মঠবাড়িয়া-পাথরঘাটার উদ্দেশে ছেড়ে আসে। নিহত আইনজীবী অবিনাশ মিত্র উপজেলার আঙ্গুলকাটা গ্রামের ভূপেন্দ্র মিত্র এর ছেলে। তিনি মঠবাড়িয়া আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পিরোজপুর জেলা কমিউিনিস্ট পার্টির নেতা। তিনি ঢাকায় ছেলের বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়ে রবিবার দিনগত রাতে বাসে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। রাতে পৌনে ৩টার দিকে মঠবাড়িয়া শহরের উত্তর মিঠাখালী নাম স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের বামপাশে ছিটকে খাদে পড়ে যায়। এসময় ২২ যাত্রী গুরুতর আহত হন।
গ্রামবাসী আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুয়েত প্রবাসি হাসপাতালে ভার্তি করেন। এর মধ্যে গুরুতর আহত আইনজীবী অবিনাশ মিত্র মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।
অপরদিকে গুরুতর আহত যাত্রী মঠবাড়িয়ার আরিফ হোসেন (৪০), হেলেনা বেগম (৫০), সাব্বির হোসেন (১৪), শামিম মিয়া (২৪) ও পাথরঘাটা উপজেলার নূর আলম (৪৫) ও মিজানুর রহমানকে (৪০) আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, দুর্ঘটনার পর বাসচালক ও হেল্পার পালিয়ে গেলেও দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৯:৩৫ ● ১৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ