কাউখালীতে বাল্যবিয়ে-নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বাল্যবিয়ে-নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা
রবিবার ● ২২ জানুয়ারী ২০২৩


কাউখালীতে বাল্যবিয়ে-নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ,ইভটিজিং, যৌতুক প্রথা প্রতিরোধে জনসচেতনতামুলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২২জানুয়ারী) কাউখালী উপজেলা পরিষদের আয়োজনে নারী ও শিশু উন্নয়ন কমিটির বাস্তবায়নে বাংলাদেশ সরকার ও জাপান বাংলাদেশ ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) আর্থিক সহায়তায় এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আয়োজিত দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা। প্রশিক্ষনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, উপজেলা জেপি’র সাধারণ সম্পাদক মঞ্জুরুল মাহফুজ পায়েল,কাউখালী সরকারি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো.নজরুল ইসলাম.মহিলা কলেজের অধ্যক্ষ অলোক কর্মকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুজন সাহা,মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহান শিয়ালকাঠি ইউপি চেয়ারম্যান সিকদার দেলোয়ার হোসেন, চিড়াপাড়া ইউপি চেয়ারম্যান লায়েকুজ্জামান তালুকদার মিন্টু, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,সয়না রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ,জাইকার প্রতিনিধি মো.রাসেদুজ্জামান প্রমূখ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৯:২৪ ● ১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ