পিরোজপুরে সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের দাফন

প্রথম পাতা » শোক/মৃত্যুবার্ষিকী » পিরোজপুরে সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের দাফন
বৃহস্পতিবার ● ১৩ অক্টোবর ২০২২


পিরোজপুরে সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের দাফন—————————

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর-১৯ সংরক্ষিত আসনের সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের প্রথম নামাজে জানাজা পিরোজপুরে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠ অনুষ্ঠিত হয়েছে। এর আগে গতকাল বুধবার রাত ৮ টায় সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের মরদেহ ব্যাংকক থেকে ঢাকায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার বাদ আসর ঢাকায় ২য় জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক ভাবে জানানো হয়েছে।
নামাজে জানাজায় মরহুমার স্বামী শেখ হাফিজুর রহমান টোকন, একমাত্র পুত্র শেখ খালিদ অরিন্দম তান, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট আসনের এমপি শেখ তন্ময়,পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: হাবিবুর রহমান মালেক, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ পিরোজপুরের হাজার হাজার শোকার্ত মানুষ অংশগ্রহন করেন।

সংসদ সদস্য শেখ এ্যানি রহমান গত মঙ্গলবার দুপুর ১.৪৬ মিনিটে ব্যাংককের বুমরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি দীর্ঘ দিন যাবত কিডনি সহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে ব্যাংককের এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
পিরোজপুরের সাবেক এমএনএ মুক্তিযুদ্ধে  অন্যতম সংগঠক প্রয়াত আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের জ্যেষ্ঠা কন্যা ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের চাচাত ভাই শেখ হাফিজুর রহমান টোকনের স্ত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচি শেখ এ্যানি রহমান একাদশ জাতীয় সংসদে আওয়ামী লীগ মনোনিত সংরক্ষিত নারী আসনে পিরোজপুর-১৯ আসন থেকে বিনা প্রতিদ্বন্দিতায় এমপি নির্বাচিত হয়েছিলেন। মৃত্যু কালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৩:৪৮ ● ২৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ