আমতলীতে উপজেলা বিএনপি’র পরিচিতি সভা

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে উপজেলা বিএনপি’র পরিচিতি সভা
শুক্রবার ● ৯ সেপ্টেম্বর ২০২২


আমতলীতে উপজেলা বিএনপি’র পরিচিতি সভা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর)  বিএনপি’র উপজেলা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
আমতলী একে স্কুল সংলগ্ন বিএনপি অফিস কার্যালয়ে উপজেলা  বিএনটির আহবায়ক মোঃ জালাল আহম্মেদ ফকিরের সভাপতিত্বে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রিয় কমিটির সহ শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ উজ্জামান মামুন মোল্লা,  বরগুনা জেলা বিএনপি আহবায়ক মাহবুল আলম ফারুক মোল্লা, সদস্য সচিব তারিকুজ্জামান টিটুকে শুভেচ্ছা জানিয়ে পরিচিতি সভার কার্যক্রম শুরু হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সদস্য সচিব মোঃ তুহিন মৃধা, বিএনপি নেতা অ্যাড. গাজী তৌহিদুল ইসলাম, পৌর বিএনপির আহবায়ক মোঃ কবির ফকির ও  পৌর বিএনপির সদস্য সচিব জালাল খান প্রমুখ। উল্লেখ্য গত ২  আগষ্ট বরগুনা জেলা বিএনপি’র  আবহবায়ক কমিটির সভাপতি ও সদস্য সচিব স্বাক্ষরিত এক চিঠিতে জালাল আহম্মেদ ফকিরকে আহবায়ক ও কামরুজ্জমান হিরু মৃধাকে সদস্য সচিব করে ৭সদস্যের কমিটি ঘোষনা করা হয়। ওই কমিটি ঘোষনার পরে আমতলী উপজেলার তৃণমুল নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ সমাবেশ করে। তৃণমুল নেতাকর্মীদের তোপের মুখে কেন্দ্রীয় বিএনপির নির্দেশে বরগুনা জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব গত ৬  সেপ্টেম্বর পুনরায় কমিটি ঘোষনা করেন। ওই কমিটিতে জালাল আহসেম্মদ ফকিরকে আহবায়ক ও তুহিন মৃধাকে সদস্য সচিব করে ৪৪  সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৫:৩৮ ● ১৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ