তজুমদ্দিনে জনতার হাতে আটক ২জলদস্যু পুলিশে সোপর্দ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে জনতার হাতে আটক ২জলদস্যু পুলিশে সোপর্দ
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২


তজুমদ্দিনে জনতার হাতে আটক ২জলদস্যু পুলিশে সোপর্দ

তজুমদ্দিন(ভোলা) সাগরকন্যা প্রতিসিধি॥

ভোলার তজুমদ্দিনের জেলেরা দুই জলদস্যু কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।  সোমবার (২২ আগস্ট) দিবাগত রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে জলদস্যু চক্রের দুই সদস্যকে জনতা আটক করে। কিছুদিন পূর্বে ৫ জেলে অপহরণ কালে ডাকাত সদস্য মোঃ আব্বাস (২৮) ও আমির হোসেন(৩১)কে জেলেরা চিনে ফেলেছিলো।

থানা সূত্রে জানা যায়, ১৬-০৮-২০২২ ইং তারিখ রাত অনুমান ০১.৩০ ঘটিকার সময় তজুমদ্দিন থানাধীন ৩নং-চাঁদপুর ইউনিয়নের ৬নং-ওয়ার্ডস্থ মেঘনা নদীর মধ্য বাসন ভাংগা চরের বাসন ভাংগা খালের মাথায় তজুমদ্দিন উপজেলার আরিফ মাঝি(২৬) পিং- আলমগীর সাং- মহাজনকান্দি ১নংওয়ার্ড, ফারুক মাঝি(৪৮) পিং- অজিউল্লাহ,সাং- মাওলানা কান্দি,মনির তাং(৪২) পিং- মৃত শানু মিয়া,স্যা- ভুট্ট(৩৮) পিং- আঃ রশিদ,উভয় সাং- মাওলানাকান্দি ০১ নং- ওয়ার্ড রুবেল(৩২) পিং- মাহাবুব,সাং- চাঁপড়ী ৭ নং ওয়ার্ড সহ আরো ৩/৪ জন জেলেরা তজুমদ্দিন থানাধীন বাসনভাংগা চরের মাথায় নদীতে জাল ফেলে। এসময় আসামী তজুমদ্দিনের মোঃ আব্বাস (২৮) বোরহানউদ্দিনের মোঃ আমির হোসেন(৩১) সহ আরো ৫/৭ জন আসামী মেঘনা নদীর উওর দিকে নৌকা দিয়ে এসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জেলেদের নৌকায় স্বজোরে ধাক্কা দেয় এবং নৌকা থেকে ৫ জন জেলেকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
পরবর্তীতে জেলেদের মুক্তিপন হিসেবে মালিক পক্ষ বিভিন্ন নাম্বার থেকে সর্বমোট ১৫০০০০ টাকা মুক্তিপন হিসেবে বিকাশের মাধ্যমে পাঠানো হয়। পরে ১৮-১৯ ঘন্টা বিভিন্ন স্থানে আটকে রেখে ১৭-০৮-২০২২ তারিখ সকাল ০৭.৩০মিনিটের সময় ছাইলার চর নামক স্থানে জেলেদের ছেড়ে দেয়।
পরবর্তীতে জেলেরা বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও জেলেদের সহায়তায় অনেক খোঁজাখুজি করে গতকাল ইং- ২২-০৮-২০২২ খ্রিঃ তারিখ স্থানীয় লোকজন সোনাপুর ইউনিয়নের ৬ নং-ওয়ার্ড থেকে সন্ধ্যায় আটক করে রাখে এবং পরবর্তীতে থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ গিয়ে তাদের কে তজুমদ্দিন থানায় নিয়ে আসে।
এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার এস আই মোঃ শামীম সরদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে, আসামিদের ভোলা জেল হাজতে পাঠানো হয়েছে।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:০০:০৮ ● ১৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ