নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র বামনার আকিবের লাশ বগুড়ায় উদ্ধার

প্রথম পাতা » বরগুনা » নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র বামনার আকিবের লাশ বগুড়ায় উদ্ধার
বুধবার ● ৩ আগস্ট ২০২২


বামনার আকিবের লাশ বগুড়ায় উদ্ধার

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার কলাগাছিয়া গ্রামের মাওঃ নজরুল ইসলামের ছেলে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানবিরুল ইসলাম ওরফে আকিব (২৪)’র লাশ বগুড়া শহরের কবি নজরুল ইসলাম সড়কে শ্যামলী রয়েল ইন নামের আবাসিক হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে বগুড়া থানা পুলিশ। বিকেলে বগুড়া থানা পুলিশ ওই হোটেলের ৬০৫ নম্বর রুমের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
আকিব নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার বাবা বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া মাহমুদিয়া দাখিল মাদ্রাসার সুপার ।
মঙ্গলবার সন্ধ্যায় বামনা থানা পুলিশ বগুড়ার একটি হোটেলে তানভিরের ঝুলন্ত লাশ পাওয়া গিয়াছে বলে তার বাড়ীতে খবর পৌছালে এলাকায় শোকের মাতম চলছে। আকিবের মা-বাবা ছেলের শোকে অজ্ঞান অবস্থায় পরে আছে। হোটেলের ম্যানেজার আব্দুল কাদের জানান, আকিব গত সোমবার ভোর ৬টার দিকে এসে হোটেলের ৬ষ্ঠ তলায় ৬০৫ নম্বর রুম ১২শ’ টাকায় ভাড়া নেন। এরপর ওই দিন বেলা ১১টার দিকে বাইরে কাজের কথা বলে হোটেল থেকে বের হয়ে আবার বেলা দেড়টার দিকে হোটেলে ফিরে তার রুমে যান। কিন্তু  মঙ্গলবার বেলা ১২টার দিকে রুম না ছাড়লে হোটেল বয়রা তার রুমে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে বিকেলে হোটেল কর্মচারীরা তাকে ডাকাডাকি করে। কিন্তু এতে কোন সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে তার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।
সদর থানার ওসি মোঃ সেলিম রেজা জানান, রুমের দরজা ভিতর থেকে লাগানো ছিল। দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। রুমে সিলিং ফ্যানের সাথে জানালার পর্দা লাগিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। তার ধারণা, তিনি আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্তের জন্য তার লাশ বগুড়া জিয়াউর রহমান হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
তার পারিবারিক সূত্রে জানা যায়, আকিব সোমবার রাত ১১টার দিকে তার বাড়ীতে আতœীয়স্বজনের কাছে মোবাইল ফোনে জানান আমি আমার মাদারীপুরের বন্ধু রাব্বীর সাথে বগুড়ায় আছি।  এছাড়াও সোমবার বিকেলে আকিব তার বাবা নজরুল ইসলামকে মোবাইল করে পাঁচশত টাকা বিকাশ করতে বললে বাবা তাৎক্ষণিক পাঁচশত টাকা বিকাশ করে দেন। এদিকে বুধবার দুপুরে আকিবের ভগ্নিপতি ও চাচাত ভাই নেছার বগুড়া থেকে লাশ গ্রহণ করে নিজ বাড়ী বামনার উদ্দেশ্যে রওয়ানা করেছে বলে জানা যায়।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৬:২৯ ● ৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ