গলাচিপায় পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়িপেটা!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়িপেটা!
শনিবার ● ২৮ মে ২০২২


গলাচিপায় পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়িপেটা!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নির্বাচনের জেরে প্রতিপক্ষের হাতুড়ির হামলায় আনিসুর রহমান (৪১) নামে একজন পরাজিত ইউপি সদস্য প্রার্থী গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (২৭ মে) উপজেলার চরকপালবেড়া গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। হামলার শিকার আনিসুর ওই গ্রামের মৃত আসমান আলী চৌকিদারের ছেলে। হামলাকারী একই গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য দুলাল খান ও তার ছোট ভাই তুহিন খান (৩৬) হামলাকারীরা ওই গ্রামের মো. বাদশা খানের ছেলে। স্থানীয়রা উদ্ধার করে আহত আনিসুরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত আনিসুর রহমান বলেন, গত ইউপি নির্বাচনে উপজেলার চরকাজল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে আমি ও বর্তমান ইউপি সদস্য দুজনেই  ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। নির্বাচনে আমি পরাজিত হই। পরবর্তীতে বিজয়ী ইউপি সদস্য দুলাল খান নির্বাচনের খরচবাবদ আমার কাছে ১০ লাখ টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় শুক্রবার চরকপালবেড়া বাজারে বর্তমান ইউপি সদস্য দুলাল খানের নেতৃত্বে তার ছোট ভাই তুহিন খান ও সংঘবদ্ধ একটি স্থানীয় সন্ত্রাসী দল লোহার হাতুড়ি ও লাঠিসোঠা দিয়ে পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালায়। এতে আমার  ডান হাতের কনুই ভেঙে  গেছে। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৯:২৩ ● ১৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ