ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ কৃষকের মাঝে আমনের বীজ বিতরণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ কৃষকের মাঝে আমনের বীজ বিতরণ
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২


ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ কৃষকের মাঝে আমনের বীজ বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ একহাজার কৃষকের মাঝে আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করেছেন প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড ।
বৃহস্পতিবার (২৬ মে) উপজেলার রাঙ্গামাটি প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর কনফারেন্স রুমে এক হাজার একর জমিতে অগ্রানিক পদ্ধতিতে চাষআবাদের জন্য চুক্তিবদ্ধ কৃষকদের মাঝে এই আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করা হয়।
বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণ এ্যাগ্রো লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন। সিনিয়র প্রডাকশন ম্যানেজার জিয়াউল হক এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুরুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহিনুর ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন প্রাণ এ্যাগ্রো বিজনেস  লিমিটেড এর কৃষিবিদ খায়রুল আলম, কৃষক প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন  প্রমুখ।
এসময় প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, চুক্তিবদ্ধ কৃষকদের মাঝে আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করা হচ্ছে। এই ফসল উৎপাদন শেষে কৃষকদের কাছ থেকে তা বাজার মূল্যে খরিদ করা হবে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:০৩ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ