পটুয়াখালীতে পাঁচ কেজি গাঁজাসহ নরী-পুরুষ আটক

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে পাঁচ কেজি গাঁজাসহ নরী-পুরুষ আটক
সোমবার ● ৬ ডিসেম্বর ২০২১


পটুয়াখালীতে পাঁচ কেজি গাঁজাসহ নরী-পুরুষ আটক

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় পাঁচ কেজি গাঁজাসহ এক নারী ও এক পুরু মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে গলাচিপা থানা পুলিশ। সোমবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় গলচিপা পৌর শহরের লঞ্চঘাট সংলগ্ন জনৈক আলম ভান্ডারির জাপান এন্টারপ্রাইজ এর সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্ত্রকৃত হল ব্রাম্মনবাড়িয়ার কসবার বলিয়াহুরা এলাকার  ধনু মিয়ার ছেলে সৈয়দ আহম্মদ (৫০) এবং  ময়মনসিংহ জেলার ইশ্বরগজ্ঞ থানার আঠারোবাড়ি উত্তরপাড়ার ইলিয়াস খা এর স্ত্রী মোসা. রিপা আক্তার (৩৫)।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার জানান, ঢাকা থেকে লঞ্চযোগে গলাচিপায় বিপুল পরিমান গাঁজা নিয়ে আশা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। অভিযানকালে পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ সৈয়দ আহম্মদ ও রিপা আক্তারকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মোট পাঁচ কেজি গাজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার অনুমানিক মূল্য তিন লক্ষ টাকা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার আরও জানান, আসামীদের জিজ্ঞাসাবাদ পূর্বক স্থানীয় মাদক ব্যবসায়ীকে সনাক্তসহ গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করেছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:২৯:০৭ ● ১৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ