পটুয়াখালীতে নারীসহ দুই ইয়াবা ব্যবসায়ি গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে নারীসহ দুই ইয়াবা ব্যবসায়ি গ্রেফতার
বৃহস্পতিবার ● ৯ সেপ্টেম্বর ২০২১


পটুয়াখালীতে নারীসহ দুই ইয়াবা ব্যবসায়ি গ্রেফতার

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে পৃথক দুটি অভিযানে সালমা বেগম(৩৫) ও শফিকুল বাসার ওরফে রনি(৩০) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার র্ক হয়েছে। বুধবার রাতে তাদের গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সদস্যরা। এসময় এলাকার চিহ্নিত এ মাদক ব্যবসায়ীদের কাছ থেকে অন্যান্য সামগ্রীসহ ২৮ পিচ ইয়াবা উদ্বার করা হয়। গ্রেপ্তারকৃত সালমা বেগম সদর উপজেলার স্ব-নির্ভর রোড চরপাড়া এলাকার শাহ-আলম মাতব্বরের মেয়ে এবং রনি সদর থানার টেংরাখালি গ্রামের মো. শাহ আলমের পুত্র।
র‌্যাব জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর থানাধীন চরপাড়া স্ব-নির্ভর রোডের দক্ষিন পাশে জসিম সিকদারের গ্যারেজের সামনে থেকে ইয়াবা বিক্রির সময় সালম্ বেগমকে ১৯পিচ ইয়াবা ও ১টি মোবাইল সেটসহ গ্রেপ্তার করে। অপরদিকে জেলার সদর থানাধীন পটুয়াখালী ব্রীজের নিচে খলিসাখালী ফেরিঘাটের মসজিদের কাছ থেকে বিক্রি সময় ৯পিচ ইয়াবাসহ শফিকুল বাসার ওরফে রনিকে গ্রেপ্তার করে। জব্দকৃত উয়বার বাজার মূল্য প্রায় ৯ হাজার ৪শ’ টাকা।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প অধিনায়ক লে. কমান্ডার শহিদুল ইসলাম জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদের পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য আইনে দুইজনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৪৫ ● ২১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ