কাউখালীতে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন
বৃহস্পতিবার ● ৫ আগস্ট ২০২১


কাউখালীতে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র, ক্রীড়া সংগঠক বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী।
বৃহস্পতিবার (৫ আগস্ট) বাদ আসর কাউখালী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।
আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম আব্দুস শহীদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু,সহ-সভাপতি কামরুজ্জামান মিঠু, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন,ডা. মো.ইউনুছ প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দমহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সম্পাদকসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তাঁর পরিবারের শহীদ সদস্য, শহীদ শেখ কামালসহ সব শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।
এর আগে বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সংস্কৃতি আন্দোলনের অন্যতম পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে দিনভর নানা কর্মসূচির আয়োজন করে  কাউখালী উপজেলা  প্রশাসন। বৃহস্পতিবার দুপুর ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে  আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:১৫ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ