বামনায় বৃদ্ধার কান ফাটালো চৌকিদারের স্বামী!

প্রথম পাতা » বরগুনা » বামনায় বৃদ্ধার কান ফাটালো চৌকিদারের স্বামী!
রবিবার ● ১ আগস্ট ২০২১


বামনায় বৃদ্ধার কান ফাটালো চৌকিদারের স্বামী!

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৌকিদার মোসাঃ খালেদা বেগম’র স্বামী মোঃ রফিকুল ইসলাম বৃদ্ধা শিমুল বেগমের (৫০) কান ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়াছে।
ঘটনার বিবরণে জানা যায় শিমুল বেগমের স্বামী মোঃ আনোয়ার হোসেন জোমাদ্দার ও অভিযুক্ত রফিকের বাবা আপন ভাই। তাদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে এবং কোর্টে ও থানায় বিভিন্ন মামলা মোকার্দ্দমা রয়েছে। উভয় পক্ষের মধ্যে শান্তিশৃংখলা বজায় রাখার জন্য বামনা থানার অফিসার ইনচার্জ বশিরুল আলম শনিবার ঘটনা স্থলে যান এবং উভয় পক্ষকে শান্তিশৃংখলা বজায় রাখার নির্দেশ দিয়ে চলে আসার কিছুক্ষণ পরই তারা উভয় পক্ষ ঝগড়া ও মারামারিতে লিপ্ত হন। এ সময় চৌকিদারের স্বামী রফিকুল ইসলাম ঐ বৃদ্ধা শিমুল বেগমকে ধারালো দাও দিয়ে কোপ দিলে তার কান কেটে যায়। বর্তমানে শিমুল বেগম বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অভিযুক্ত রফিক বলেন আনোয়ার হোসেন ও শিমুল বেগম আমার বাবাকে মারধর করলে আমি ছাড়াতে যাই, আমি তার কানে কোন রকম আঘাত করিনাই।
শিমুল বেগমের ভাসুরের ছেলে আল আমিন জানান পুলিশ চলে যাওয়ার পরই রফিক, চৌকিদার খালেদা ও আমির হোসেনসহ অনেকেই একত্রিত হয়ে আমার চাচা ও চাচীর উপর হামলা করেন এবং রফিকের দায়ের কোপে আমার চাচীর কান কেটে গিয়ে পর্দা ফেটে যায়। বর্তমানে তিনি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বামনা থানার অফিসার বশিরুল আলম বলেন ঘটনার খবর শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। এখন পর্যন্ত কেই থানায় অভিযোগ দেয়নি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:২৫ ● ২৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ