গলাচিপায় আনন্দ উৎসবের প্রস্তুতি সভা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় আনন্দ উৎসবের প্রস্তুতি সভা
মঙ্গলবার ● ২৩ মার্চ ২০২১


গলাচিপায় আনন্দ উৎসবের প্রস্তুতি সভা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বর্তমান শেখ হাসিনার সরকার ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বি- নির্মাণে আন্তর্জাতিক ভাবে স্বল্প উন্নয়ন দেশ থেকে উন্নয়নশীল দেশ রুপান্তরিত হওয়ায় আগামী ২৭-২৮ মার্চ ২০২১ইং গলাচিপা উপজেলা প্রশাসন ও পরিষদ আনন্দ উৎসবের বিভিন্ন কর্মসূচী গ্রহণ উপলক্ষে এক প্রস্তুতি সভার অনুষ্ঠিত হয়।
সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহিন শাহ্। বিশেষ অতিথি হিসেবে ছিলেন গলাচিপা থানা ইনচার্জ এম আর শওকত আনোয়ার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোঃ মনিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি’) মোঃ জাহাঙ্গীর হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তার মাহাবুব হাসান শিবলী, গলাচিপা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ সকল সরকারী দপ্তরের কর্মকর্তা ও এন,জিও প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সূধি জন প্রস্তুতি সভায় অংশগ্রহণ করেন।
সভার সিদ্ধান্তে উপজেলার বিভিন্ন দপ্তরের আয়োজনে নানা কর্মসূচী ক্রীড়া – সংস্কৃতি, আলোচনা সভা ও দুই দিনের মেলার আয়োজন করা হয়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০০:৩৩ ● ৪৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ