রফিক সাদী সভাপতি, লিটন সম্পাদক তজুমদ্দিন প্রেসক্লাবের কমিটি গঠন

প্রথম পাতা » গণমাধ্যম » রফিক সাদী সভাপতি, লিটন সম্পাদক তজুমদ্দিন প্রেসক্লাবের কমিটি গঠন
বৃহস্পতিবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৯


রফিক সাদী সভাপতি, লিটন সম্পাদক

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

তজুমদ্দিন প্রেসক্লাবে রফিক সাদীকে সভাপতি (ইত্তেফাক) ও হেলাল উদ্দিন লিটনকে সাধারণ সম্পাদক (আজকের ভোলা/দিনকাল) করে ২০১৯-২০ সালের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের হলরুমে সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এম, নুরুন্নবী (যায়যায়দিন), মাইনুদ্দিন (বরিশাল সময়), যুগ্ন সম্পাদক কামাল উদ্দিন (ভোরের আলো), এম হান্নান (দখিনের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক (আজকের ভোলা), অর্থ-সম্পাদক আক্তার হাওলাদার (ঢাকাওয়াচ ২৪ ডটকম), প্রচার সম্পাদক মোঃ জিহাদ (প্রথম সকাল), নির্বাহি সদস্য হেলাল উদ্দিন সুমন (দ্যা মুসলিম টাইমস্), গাজী আঃ জলিল (আজকের ভোলা), ফরিদ উদ্দিন (মনবজমিন) ও শরীফ আল আমীন (আজকের পরিবর্তন)।
নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামিলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুবলীগ সভপতি শহিদুল্যাহ কিরণ, সম্পাদক আঃ রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন, সম্পাদক মোঃ রাসেল, শ্রমিকলীগ সভাপতি টুটুল তালুকদার, সম্পাদক আবুল হাসেম, তজুমদ্দিন জার্নালিষ্ট ফোরামের সম্পাদক মনির নয়নসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০:৪৩:৪৫ ● ৫৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ