চরফ্যাশনে ৩২করোনা রোগীর ২৪জনের রিপোর্ট নেগেটিভ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ৩২করোনা রোগীর ২৪জনের রিপোর্ট নেগেটিভ
মঙ্গলবার ● ৩০ জুন ২০২০


চরফ্যাশনে ৩২করোনা রোগীর ২৪জনের রিপোর্ট নেগেটিভ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা করোনা ভাইরাস আক্রান্ত ৩২জনের মধ্যে ২৪জনই সুস্থ হয়ে নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা.শোভন কুমার বশাক এই তথ্য নিশ্চিত করেছেন।
হাসপাতাল পরিসংখ্যান সহকারী শাহাবুদ্দিন আহম্মেদ জানান, চরফ্যাশনে উপজেলায় করোনা পরীক্ষার নমুনা পাঠানো হয়েছে মোট ৪২৯জনের।  নমুনা পরীক্ষার রিপোট মোতাবেক ৩২জনের পজেটিভ রিপোর্টে করোনা সংক্রমিত হয়েছে। মঙ্গলবার ৬জনের নেগেটিভ রিপোর্টসহ ২৪জনের পরীক্ষার রিপোর্টই নেগেটিভ হয়েছে। উপজেলায় মাত্র ৮জন করোনা পজেটিভ রোগী চিকিৎসাধীন রয়েছে। সুস্থদের তালিকার মধ্যে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, সাবেক চরফ্যাশন উপজেলার প্রথম চেয়ারম্যান শাহেদ আলী মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু মিয়া, চরফ্যাশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন। এছাড়ও ৫জন মেডিকেল অফিসার ও ২জন পুলিশ সদস্য নেগেটিভ রিপোর্টের এসেছে।
এদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহান আল্লাহ তায়ালা কাছে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে চরফ্যাশনের জনপ্রতিনিধি, ডাক্তার, পুলিশ সদস্য, আমার দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষকসহ সাধারণ মানুষের সংক্রমিত ৩২জনের মধ্যে ২৪জনকে সুস্থ করায় আমি শোকরিয়া জ্ঞপন করছি। আমি দোয়া করি আল্লাহ তায়ালা যেন করোনা ভাইরাস থেকে মুক্ত করেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৬:৪৭ ● ২৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ