আমতলীতে তরমুজ নিয়ে দুটি ট্রাক উধাও!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে তরমুজ নিয়ে দুটি ট্রাক উধাও!
মঙ্গলবার ● ২১ এপ্রিল ২০২০


প্রতীকী ছবি

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া এলাকার গাজীপুর থেকে তরমুজ বোঝাই দুটি ট্রাক উধাও হয়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ী মোশাররফ হোসেন লালনশাহ পটুয়াখালী সদর থানায় অভিযোগ করেছেন ট্রান্সপোর্ট এজেন্সির মালিক জাহিদ সিকদার ও তার সহযোগী আবুল কালামের বিরুদ্ধে। পুলিশ তরমুজ বোঝাই  ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বলে জানা গেছে।
সূত্র জানায়, ময়মনসিংহ সদর আখুয়া গ্রামের মোঃ মোশাররফ হোসেন আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের গাজীপুর বন্দরে গত দুই বছর ধরে তরমুজের ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার পটুয়াখালীর জাহিদ সিকদারের লালনশাহ ট্রান্সপোর্ট ও কমিশন এজেন্সি থেকে ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন দুটি ট্রাক ভাড়া করেন। গাজীপুর থেকে তরমুজ বোঝাই করে চট্র- মেট্রো-ট-১১-৬১২৫ ট্রাকটি ময়মনসিংহ এবং ঢাকা মেট্রো-ট-২০-১৬২২ ট্রাকটি টুঙ্গি গাজীপুর পাঠায়। কিন্তু ট্রাক দুটি গত চারদিনেও গন্তব্য স্থানে পৌছেনি। ওই ট্রাক দুটির চালক মোঃ রাসেল ও তামিমের সাথে যোগাযোগ করা হলে তাদের মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে। এনিয়ে ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ও তার সহযোগী আবুল কালামের সাথে যোগাযোগ করা হলে তারা উল্টাপাল্টা কথা বলছেন- এমন অভিযোগ ব্যবসায়ী মোশাররফ হোসেনের। এ ঘটনায় মঙ্গলবার তরমুজ ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ও তার সহযোগী মোঃ আবুল কালামের বিরুদ্ধে পটুয়াখালী সদর অভিযোগ দিয়েছেন। পুলিশ তরমুজ বোঝাই ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
স্থানীয় সোহেল রানা বলেন, তরমুজ ব্যবসায়ী মোশাররফ হোসেন দুটি ট্রাকে তরমুজ বোঝাই করে একটি ময়মনসিংহ এবং একটি টুঙ্গি গাজীপুর পাঠিয়েছে। ওই ট্রাক দুটি বর্তমানে নিখোঁজ রয়েছে। দ্রুত ট্রাক দুটি উদ্ধারের দাবী জানাই।
তরমুজ ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন বলেন, আট লক্ষ টাকার তরমুজ বোঝাই করে দুটি ট্রাক ময়মনসিংহ ও টুঙ্গি গাজীপুর পাঠিয়েছি। গত চারদিন অতিবাহিত হয়ে গেলেও ট্রাক দুটির কোন হদিস পাচ্ছি না। ট্রাক চালকদের মোবাইল নম্বর বন্ধ রয়েছে। প্রশাসনের কাছে দ্রুত ট্রাক দুটি উদ্ধারের দাবী জানাই।
লালনশাহ ট্রান্সপোর্ট ও কমিশন এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ট্রাক ভাড়া দেওয়ার কথা স্বীকার করে বলেন, তরমুজ বোঝাই ট্রাক দুটি এখনও কেন গন্তব্য স্থানে পৌছেনি তা আমি জানিনা। তবে ট্রাক দুটির সন্ধান চলছে।
পটুয়াখালী সদর থানার ওসি  মোঃ মোর্শ্বেদ আলম বলেন, অভিযোগ পেয়েছি। ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালছে।

বাংলাদেশ সময়: ১৪:৫০:২১ ● ৬৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ