সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি করলে কোনও মাফ নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি করলে কোনও মাফ নেই: পানিসম্পদ প্রতিমন্ত্রী
শনিবার ● ২ ফেব্রুয়ারী ২০১৯


ফাইল ছবি
সাগরকন্যা ডেস্ক ॥
পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়িয়েছেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর এত সুবিধা কোনও সরকার দেয়নি। এরপরও কেউ দুর্নীতি করলে, তাদের কোনও মাফ নেই। দুর্নীতি নিয়ন্ত্রণের জন্য অধস্তন কর্মকর্তা-কর্মচারীদের দিকে কঠোর নজরদারী রাখতে ঊর্ধ্বতনদের প্রতি আহ্বান জানান তিনি।

শনিবার দুপুরে বরিশাল জেলা প্রশাসনের সভাকে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী। জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভার প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম। জাহিদ ফরুক বলেন, ছোটবেলা থেকেই মানুষের জন্য কিছু করার ইচ্ছে ছিল। ভাগ্যক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে আমার স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছেন। লালিত স্বপ্ন পূরণের জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করছি। এ সময় কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনেরও আহ্বান জানান তিনি।

এ ছাড়া বরিশালকে আধুনিক শহরে রূপান্ত এবং আগামি প্রজন্মের জন্য বাসযোগ্য বরিশাল উপহার দেওয়ার জন্য সবার সহযোগিতা কামনা করেন প্রতিমন্ত্রী। এর আগে কীর্তনখোলা নদীর ভাঙনকবলিত সদর উপজেলার জাগুয়া এবং সুগন্ধা নদীর ভাঙনকবলিত বাবুগঞ্জের মহিষাদী গ্রাম পরিদর্শন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী। এ সময় কীর্তনখোলার ভাঙন থেকে জাগুয়া রা এবং সুগন্ধা নদীর ভাঙন প্রতিরোধে চলমান কাজ দ্রুত সম্পন্ন করার নির্দেশ দেন তিনি।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৩৯:৫১ ● ৪৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ