বাউফলে সেনা টহল, আ’লীগের মাস্ক বিতরণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বাউফলে সেনা টহল, আ’লীগের মাস্ক বিতরণ
শনিবার ● ২৮ মার্চ ২০২০


বাউফলে সেনা টহল, আ’লীগের মাস্ক বিতরণ

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাউফলে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে টহল দিচ্ছেন বাংলাদেশ সেনা বাহিনী।
শনিবার (২৮মার্চ) সেনা বাহিনীর একটি টহল দল “করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হউন, বিদেশ ফেরত সকলে নিজ ঘরে অবস্থান করুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন” শীর্ষক ব্যানার সম্বলিত গাড়ি নিয়ে বাউফল পৌর এলাকা, বগা, বিলিবিলাস ও দাশপাড়া ইউনিয়নে টহল দেন। এসময় তারা করোনা সম্পর্কে সরকারের বিভিন্ন নির্দেশনা উল্লেখ করে মাইকিং করেন।
এদিকে বাউফলে করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতণতা বৃদ্ধির লক্ষ্যে  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ৪০ হাজার মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।  শুক্রবার (২৭মার্চ) বিকেলে উপজেলার কালাইয়া বন্দরে সাদামাটা এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার চন্দ্রদ্বীপ, কালাইয়া, দাশপাড়া ও কালিশুরী ইউনিয়নে এক সাথে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোসারেফ হোসেন খাঁন। এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ, কালাইয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফিরোজ আলম হাওলাদার, ইউপি সদস্য ফকরুল ইসলাম ফোরকান, কালাইয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান খাঁন, দাশপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা আতিকুর রহমান মোহন প্রমূখ।
দলীয় সূত্র জানায়, স্থানীয় এমপি ও জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম. ফিরোজের পৃষ্ঠপোষকতায় এ কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এছাড়া সাধারন মানুষের মাঝে সাবান, স্যাভলন এবং দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দেয়ারও কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২৬:২৫ ● ৩৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ