কুয়াকাটায় মদ্যপ যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় মদ্যপ যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫
মঙ্গলবার ● ১ অক্টোবর ২০১৯


কুয়াকাটায় মদ্যপ যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

কলাপাড়া (পটুয়াখালী) অফিস॥

কুয়াকাটায় মাদক সেবন ও বহনের অভিযোগে যুবলীগ নেতা বশিরসহ  পাঁচ জনকে পুলিশ আটক করছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে কুয়াকাটার সী বীচ থেকে ২জন ও মহিপুর এলাকা থেকে ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা হয়েছে। বর্তমানে সবাই জেল হাজতে রয়েছে।
জানা গেছে, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের অভিযানে আটক কৃতরা হলেন কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী বশির হাওলাদার (৩৫), তার সহযোগি মোঃ সুলতান বাদশার ছেলে মোঃ সজল বাদশা (৩২) টিয়াখালী এলাকার রমিজ উদ্দিনের ছেলে মোঃ নেছার উদ্দিন (২৮)। এর কিছুক্ষণ পর বিশেষ অভিযানে মহিপুর থানা পুলিশ ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফাকে (২৫) আড়াই লিটার মদসহ আটক করে। স্থানীয়রা জানায়, বশির মহিপুর থানা যুবলীগের নেতা পরিচয় দিয়ে এলাকায় মাদক সাম্রাজ্য গড়ে তুলেছে। তিনি বর্তমানে মহিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য পরিচয়ে এলাকায় ব্যানার ফেস্টুন টানিয়েছেন।
কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. খলিলুর রহমান জানান, আটককৃতরা কুয়াকাটা জিরো পয়েন্টের পূর্বদিকের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করে আগত পর্যটকদের গালাগাল করে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করার অভিযোগে সীবিচে ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত সদস্যরা তাদের আটক করে। মহিপুর থানার ওসি মো. সোহেল আহাম্মদ বলেন, আটক কৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৬:৩১ ● ৩৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ