রংপুর-৩ আসন নিয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে: রাঙ্গা

প্রথম পাতা » রাজনীতি » রংপুর-৩ আসন নিয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে: রাঙ্গা
রবিবার ● ১৫ সেপ্টেম্বর ২০১৯


রংপুর-৩ আসন নিয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে: রাঙ্গা

ঢাকা সাগরকন্যা অফিস॥

রংপুর-৩ আসন নিয়ে সমঝোতার বিষয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে, আজকালের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।
রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টির বিভাগীয় ৮টি সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।
রাঙ্গা বলেন, রংপুর-৩ আসন নিয়ে সমঝোতার বিষয়ে মহাজোটের সঙ্গে আলোচনা হয়েছে। সিদ্ধান্ত আজ অথবা কালকের মধ্যে জানানো হবে। আর আওয়ামী লীগের সম্মেলন একই তারিখ হওয়ায় জাতীয় পার্টির কাউন্সিলের তারিখ পরিবর্তন করা হবে। এ ক্ষেত্রে আগে বা পরে হতে পারে। আগামি কাউন্সিলের আগেই বিভাগীয় কমিটির মাধ্যমে জেলাগুলোর কাউন্সিল শেষ করতে হবে। জেলা থেকে যারা নেতৃত্ব দেবেন সংসদ নির্বাচনের জন্য তাদের ঠিক করা হবে।
এর আগে সাংগঠনিক টিমের যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তবে অসুস্থতার কারণে সভায় রওশন এরশাদ যোগ দেননি বলে জানা গেছে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৫:১২ ● ৩৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ