ছাত্রদলের কাউন্সিলের ফরম বিক্রি শুরু

প্রথম পাতা » রাজনীতি » ছাত্রদলের কাউন্সিলের ফরম বিক্রি শুরু
শনিবার ● ১৭ আগস্ট ২০১৯


ছাত্রদলের কাউন্সিলের ফরম বিক্রি শুরু

ঢাকা সাগরকন্যা অফিস॥

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাউন্সিল উপলক্ষে দুই পদের (সভাপতি ও সাধারণ সম্পাদক) প্রার্থীদের কাছে ফরম বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১১টায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু।
ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী জানান, ফরম বিক্রি উদ্বোধনের পর বেলা ২টা পর্যন্ত দু’টি পদের জন্য ৯ জন প্রার্থী ফরম নিয়েছেন। প্রতিটি ফরমের মূল্য একশত টাকা। যারা ফরম নিয়েছেন তারা হলেন সভাপতি পদে আসাদুল আলম টিটু, মামুন খান, আবু জাহান চৌধুরী হিমেল, খলিলুর রহমান, আলিমেল হাকিম মুন্সী।
সাধারণ সম্পাদক পদের জন্য ফরম নিয়েছেন সাইফ মাহমুদ জুয়েল, মশিউর রহমান রনি, আলাউদ্দিন খান ও এমএ কাইয়ুম। ফরম বিক্রি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপন, সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক কামরুজ্জামান রতন, সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, সাবেক ১ম যুগ্ম আহ্বায়ক এবিএম মোশাররফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, সাবেক সভাপতি আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সাবেক সভাপতি রাজিব আহসান ও সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান। শনি ও রোববার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফরম বিক্রি করা হবে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২০:০১:৫০ ● ৩২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ