চরফ্যাশনে ৪ গুজব সৃষ্টিকারীকে গ্রেফতারে ওসি পুরস্কৃত

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ৪ গুজব সৃষ্টিকারীকে গ্রেফতারে ওসি পুরস্কৃত
বৃহস্পতিবার ● ৮ আগস্ট ২০১৯


চরফ্যাশনের ওসি শামসুল আরেফিন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ছেলে ধরার ও কল্লাকাটা গুজব ফেইজবুকে প্রচার করায় ৪ আসামীকে গ্রেফতার করেছেন ওসি। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার ৭ আগষ্ট ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফিনকে ২০হাজার টাকা পুস্কার দেয়া হয়েছে।
জানা যায়, ১০ জুলাই /১৯ তারিখে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কল্লাকাটার বিষয়টি প্রচার করেছে চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ গ্রামের আবদুস শহীদ হাওলার। একই দিনে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করেন। ২৭জুলাই আসলামপুর  আলীগাওঁ গ্রামের হাছনাইন(২১), আল-আমীন(২০) ও অরিয়ান মাহামুদ ফয়সাল(২০) ফেইজবুকে গুজব প্রচার চালিয়েছে। ফলে তাদেরকেও আটক করে ডিজিটাল নিরাপত্তা আইন-১৮ মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এই গুজব প্রচার করার অভিযোগে তাদেরকে আটক করে আইনের আওতায় আনার পুরস্কার স্বরূপ চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীনকে ২০হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। ভোলা পুলিশ সুপার সরকার কায়ছার এই পুরস্কার বুধবারে সহাকারী পুলিশ সুপার(চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেনের হাতে তুলে দেন। ওসি শামসুল আরেফীণ বলেন, এই পুরস্কার শুধু আমার একার অবদান নয় এটি চরফ্যাশন থানাসহ যারা তথ্য দিয়ে আমাকে সহায়তা দিয়েছেন সকলেরই অবদান রয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:৩৩ ● ৩৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ