দুমকিতে ছাত্রলীগের নতুন কমিটি:সভাপতি রফিক,সম্পাদক সবুজ সিকদার

প্রথম পাতা » রাজনীতি » দুমকিতে ছাত্রলীগের নতুন কমিটি:সভাপতি রফিক,সম্পাদক সবুজ সিকদার
মঙ্গলবার ● ১৬ জুলাই ২০১৯


---

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে উপজেলা ছাত্রলীগের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) রাতে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো: হাসান সিকদার সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী স্বাক্ষরিত লেটার হেড প্যাডে মো: রফিকুল ইসলাম জীবনকে সভাপতি এবং মো: সবুজ সিকদারকে সাধারণ সম্পাদক করে দুমকি উপজেলা ছাত্রলীগের নূতন কার্যকরি কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
দুমকিতে ছাত্রলীগের নতুন কমিটি:সভাপতি রফিক,সম্পাদক সবুজ সিকদার

এদিকে মঙ্গলবার সকালে নব-গঠিত কমিটির সভাপতি মো: রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক মো: সবুজ সিকদারকে নিয়ে তিন শতাধিক কর্মী-সমর্থকের অংশ গ্রহনে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আনন্দ উল্লাস করে। টানা দু’বছর কমিটি শূণ্য উপজেলায় নব-গঠিত কমিটি পেয়ে অনুসারি কর্মী-সমর্থকরা আনন্দ-উল্লাস ও রং ছিটিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয়। অপর দিকে নেতৃত্ব বঞ্চিত সাবেক কমিটির দু’সহ-সভাপতি এইচ.এম রিয়াদ হোসেন ও মিরাজ খন্দকারের নেতৃত্বে অধশতাধিক অনুগত কর্মী সমর্থকরা নুতন কমিটি প্রত্যখ্যান করেছে। সকাল সাড়ে ৯টায় উপজেলা শহরের নসিব সিনেমা চত্তরে শ্রীরামপুর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে প্রতিবাদ বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত পথসভায় দেয়া বক্তব্যে ছাত্রত্বহীন এবং বিবাহিতের কমিটি প্রত্যখ্যান করে অবিলম্বে বাতিলের দাবি জানায়।
উপজেলা ছাত্রলীগের নূতন কমিটিকে স্বাগত জানিয়ে একই সময়ে আনন্দ মিছিল ও বঞ্চিতদের প্রতিবাদ বিক্ষোভে মৃদু উত্তেজনা দেখা দিলে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট নসিব সিনেমা চত্তরে পুলিশ মোতায়েন করা হয়। দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম সতর্ক পাহারায় পরিস্থিতি সামাল দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুপুর ২.৩০মিনিট পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৩:০০ ● ৩৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ