আমতলীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
শুক্রবার ● ২৯ মার্চ ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমতলীর উরসিতলা নামক স্থানে ট্রলি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহিন নামের (২৮) এক যুবক নিহত ও তার বন্ধু জামাল (২৯) গুরুতর আহত হয়েছে। আহত যুবককে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের ফারুক মৃধার ছেলে শাহিন মৃধা সিঙ্গার কোম্পানীর বিক্রয় প্রতিনিধি। বৃহস্পতিবার সন্ধ্যায় আমতলী থেকে পটুয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের উরসিতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক শাহীন ও জামাল গুরুতর আহত হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদের উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আনার পরেই শাহিনের মৃত্যু হয়। অপর আহত জামালকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০:০৪:৩৯ ● ৪৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ