পিরোজপুরে ফের সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত-৩

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ফের সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত-৩
সোমবার ● ১৮ মার্চ ২০২৪


পিরোজপুরে ফের সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত-৩

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর-পাড়েরহাট সড়কের মল্লিকবাড়ি স্ট্যান্ডে দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষকসহ ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন কাঠালিয়া উপজেলার বানাই এলাকার নুর মোহাম্মাদের ছেলে ও ভান্ডারিয়া উপজেলার মাটিভাঙ্গা মোমতাজিয়া দাখিল মাদরাসার সহসুপার মাসুম বিল্লাহ (৫০),  ইন্দুরকানী উপজেলার উমেদপুর এলাকার মালেক শেখের ছেলে মো. হাসিব শেখ (৩০)।
এ ঘটনায়  পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু (৬০) ও আরিফ (৩০) নামের ২পথচারী আহত হয়েছেন। আহত নুরু মিয়াকে খুলনায় উন্নত চিকিৎসার জন্য নেয়ার পথে মারা যান।
প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী মোঃ তোতামিয়া হাওলাদার জানান, রবিবার (১৮ মার্চ) সকাল ৯ টার দিকে হাসিব নামের এক যুবক ইন্দুরকানী উপজেলার টগরা গ্রামের আরিফ নামের আরেক যুবককে নিয়ে মোটর সাইকেলযোগে পিরোজপুর থেকে পাড়েরহাটের দিকে যাচ্ছিল। এসময় অপর একটি মোটর সাইকেলে চরখালি থেকে পিরোজপুরের দিকে আসছিলেন মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ। এ সময় মল্লিকবাড়ি স্ট্যান্ডের কাছে এলে আড়াআড়ি ভাবে রাস্তা পার হবার সময় পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু মিয়া নামের এক বৃদ্ধকে বাঁচাতে গেলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ  ঘটে। এতে ঘটনাস্হলেই নিহত হন শিক্ষক মাসুম বিল্লাহ এবং হাসিব। আর গুরুতর আহত হন নুরু মিয়া ও আরিফ। পরে স্হানীয়রা তাৎক্ষনিক চারজনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা: স্বাগত হালদার জানান, এ ঘটনায় ২জন নিহত ও ২ জন আহত হয়েছে।আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত ৮ মার্চ একই সড়কের ঝাউতলা নামক স্হানে আরেকটি দূর্ঘটনায়  অটো রিকশা, মোটর সাইকেল ও বাসের ত্রিমুখী সংঘংর্ষে ৭ জন নিহত ও ১০ জন আহত হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:০৭ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ