নেছারাবাদে ৪চোরাই ট্রলারসহ গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে ৪চোরাই ট্রলারসহ গ্রেফতার-১
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪


নেছারাবাদে ৪চোরাই ট্রলারসহ গ্রেফতার-১

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে চারটি চোরাই ট্রলারসহ সাইদুল রহমান (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার দৈহারি ইউনিয়নের গনকপাড়া থেকে তাকে “হানিফ ঘরামী (তাসলিমা)” নামে একটি ট্রলারসহ আটক করা হয়। ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের শেষে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুর আদালতে পাঠায়। গ্রেফতারকৃত মোঃ সাইদুল রহমান উপজেলার সোহাগদল ইউপির ৩নং ওয়ার্ডের সোহাগদল গ্রামের মোঃ রশিদ বেপারীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নেছারাবাদ থানাধীন পাটিকেলবাড়ী পুলিশ ফাড়ির অফিসার ও ফোর্স রাত্রীকালিন ডিউটি করিতেছিল। তখন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দৈহারী ইউনিয়নের গনকপাড়া গ্রামের স্টিল ব্রিজের কাছে চোরাই ট্রলার ক্রয়-বিক্রয় করা হচ্ছে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে একটি স্টিলবডির ট্রলারসহ সাইদুল রহমানকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইদুলের সহযোগীরা পালিয়ে যান।
ওসি (তদন্ত) এইচ এম শাহীন বলেন, গ্রেফতারকৃত সাইদুলকে জিজ্ঞাসাবাদ শেষে তার জিম্মায় থাকা  সেতু প্লাস, আল্লাহ ভরসা ও মারজিয়া প্লাস নামে আরও তিনটি স্টিলবডি ট্রলার উদ্ধার করা হয়েছে। জব্দ করা ট্রলার চারটির আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা। এ ঘটনায় মামলা হয়েছে, গ্রেপ্তারকৃত আসামী সাইদুলকে আদলতে পাঠানো হয়েছে। তদন্তের জন্য পুলিশ আদালতে রিমান্ডের আবেদন করবে।

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:১৯ ● ২৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ