টুঙ্গিপাড়ায় একটি বন্ধ ৩ডায়গনাস্টিক সেন্টারকে জরিমানা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » টুঙ্গিপাড়ায় একটি বন্ধ ৩ডায়গনাস্টিক সেন্টারকে জরিমানা!
মঙ্গলবার ● ২৩ জানুয়ারী ২০২৪


টুঙ্গিপাড়ায় একটি বন্ধ ৩ডায়গনাস্টিক সেন্টারকে জরিমানা!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কাগজপত্র হালনাগাদ, এক্সরে কক্ষ ও রেজিষ্ট্রেশন ঠিক না থাকায় তিন ডায়াগনস্টিক সেন্টারকে চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডের টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারকে ২০ হাজার, মধুমতি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার ও মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত সাময়িক বন্ধ ঘোষণা করা হয়।
গোপালগঞ্জের সিভিল সার্জন ড. জিল্লুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গোপালগঞ্জের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আল—ইয়াসা রহমান তপাদার।
এসময় র‌্যাব ৬—এর ফ্লাইট লেফটেন্যান্ট রাসেল, টুঙ্গিপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, গোপালগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি সাকিবুর রহমান উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জের সিভিল সার্জন জিল্লুর রহমান জানান, কাগজপত্র হালনাগাদ ও এক্সরে কক্ষ ঠিক না থাকায় টুঙ্গিপাড়া প্যাথলজি ও মধুমতি ডায়াগনস্টিক সেন্টার কে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রেজিস্টার না থাকায় মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এর মধ্যে টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারের কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলার প্রতিটি উপজেলার জনগন যাতে ভালো স্বাস্থ্য সেবা পায় তাই জনস্বার্থে এসব অভিযান অব্যাহত থাকবে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:২৮ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ