নেছারাবাদে তিন শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে তিন শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান
সোমবার ● ২২ জানুয়ারী ২০২৪


নেছারাবাদে তিন শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদ উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়, আকলম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আকলম কিন্ডারগার্টেনের ৯৪তম বার্ষিক ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত প্রথম দিনের ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ (এমপি)।
বিদ্যালয়টির ব্যবস্থাপনা পরিষদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.আল আমিন পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরূপকাঠী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  আঃ হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম মুইদুল ইসলাম, স্বরূপকাঠী পৌর মেয়র গোলাম কবির, গোয়েন্দা পুলিশের এএসপি আকতার হোসেন (পিপিএম), মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন ও কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ফাতিমা সাঈদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএসপি(পিআরএস) সিআউডি আকতার হোসেন, ওসি মোঃ গোলাম সরোয়ার ও প্রাক্তন ছাত্র আলহাজ্ব মোঃ মাসুম বিল্লাহ প্রমুখ।
তিন দিন ব্যাপি ওই ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠানে শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে এবং মঙ্গলবার ও বুধবার বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত হবে। ক্রীড়া অনুষ্ঠানের প্রথম খেলাটি পরিচালনা করেন স্বরূপকাঠী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হযরত আলী হিরু এবং প্রচার সম্পাদক মোঃ রুহুল আমীন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৫:০৮ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ