মঠবাড়িয়ায় প্রেমপ্রস্তাব প্রত্যাখানে স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় প্রেমপ্রস্তাব প্রত্যাখানে স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম!
মঙ্গলবার ● ২৮ নভেম্বর ২০২৩


মঠবাড়িয়ায় প্রেমপ্রস্তাব প্রত্যাখানে স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে জখম!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর (১৪) দু’গালে ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করেছে সাব্বির হাওলাদার (২০) নামের এক বখাটে কিশোর। আহত স্কুল ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ঘটনায় রবিবার (২৬ নভেম্বর) রাতে আহত ওই ছাত্রীর মা বাদি হয়ে বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আহত ওই স্কুল ছাত্রী উপজেলার ঠুটাখালী গ্রামের সৌদি প্রবাসীর কন্যা। অভিযুক্ত সাব্বির হাওলাদার উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে।

মামলা ও থানা সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুরে স্হানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া ওই শিক্ষার্থী পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলো। পথে বখাটে সাব্বির ও তার সহযোগী তার সাথে কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে প্রেমের প্রস্তাব দেয়। স্কুল ছাত্রী তা প্রত্যাখান করে এর প্রতিবাদ করলে এক পর্যায় বখাটে সাব্বির ব্লেড দিয়ে ওই ছাত্রীর দুই গাল ক্ষত বিক্ষত করে। এসময় ওই শিক্ষার্থী ডাক চিৎকার দিলে  স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে সাব্বির পালিয়ে যায়। পরে স্হানীয়রা আহত স্কুল ছাত্রীকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (অপারেশন্স) মো. আব্দুল হালিম তালুকদার বলেন, আহত স্কুল ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত বখাটে সাব্বির হাওলাদারকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৪০ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ