বঙ্গবন্ধুর সমাধিতে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর শ্রদ্ধা

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর শ্রদ্ধা
শনিবার ● ৩০ সেপ্টেম্বর ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, এমপি।
শনিবার  (৩০ সেপ্টেম্বর) বেলা ৩টায় টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফাতিহা পাঠ ও দুরুদ পাঠ শেষে ৭৫ এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ  পরিবারের নিহত সকল সদস্য এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন ।
এ সময় সেখানে সফর সঙ্গী হিসেবে বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি  বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়ায় আয়োজিত আলোচনা সভা ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলায় অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন - গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আল বেলী আফিফা, আওয়ামী লীগের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম বদর,  টুঙ্গিপাড়া সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, উপজেলা নির্বাহী অফিসার আল মামুন।
শ্রদ্ধা নিবেদন শেষে একেএম এনামুল হক শামীম কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরনী, নব গঠিত কেন্দ্রীয় কমিটির শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি যোগদান করেন। পরে সন্ধ্যায় জমকালো এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৫:০৮ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ