কাউখালীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় সভা
বুধবার ● ২৭ সেপ্টেম্বর ২০২৩


কাউখালীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় সভা

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ) আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান  মো. মহিউদ্দিন মহারাজ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় মহিউদ্দিন মহারাজ বলেছেন, দেশের উন্নয়নের ধারা চলমান রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য আপনাদের প্রতি অনুরোধ রইলো।
তিনি আরো বলেন, সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। এলাকার অধিকাংশ দলীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মী আমার সাথে আছেন। আশা করি আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমার কাজের মুল্যয়ন করবেন। কাউখালী উপজেলা দীর্ঘ দিন ধরে অবহেলেত। এখানে দীর্ঘদিন কোন উন্নয়ন হয়নি, রাস্তাঘাটের করুন অবস্থা। এখানে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হয়ে এমপি হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।
তিনি আরো বলেন,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ আসনে দলীয় যাকে নৌকা প্রতীক দিবেন সবাই তাকে সমার্থন করবেন । আওয়ামীলীগ  তথা তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের চাহিদা দলীয় একজনকে নৌকা প্রার্থীকে মনোনয়ন দেয়।বাইরের কোন দলের প্রার্থীকে এ আসনে মনোনয়ন দিলে কাউখালীবাসীর ভাগ্যের কোন উন্নয়ন হবে না।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,সহ-সভাপতি সুনীল কুন্ডু প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান,ইউপি চেয়ারম্যান আবু সাঈদসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃদ উপস্থিত ছিলেন।
সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ দীর্ঘদিন ধরে শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগীতা করে আসছেন। চেষ্টা করছেন এলাকার অসহায় অবহেলিত জনগোষ্ঠির মুখে হাসি ফোটাতে। ইতিমধ্যে আর্তমানবতার সেবা ও জনকল্যাণমুলক কাজ করে তিনি দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন।

 

 

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:২৪ ● ৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ