কাউখালীতে জেপি’র কর্মী সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে জেপি’র কর্মী সভা অনুষ্ঠিত
মঙ্গলবার ● ১৩ জুন ২০২৩


কাউখালীতে জেপি’র কর্মী সভা অনুষ্ঠিত

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপি’র উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন শিয়ালকাঠী ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা জাতীয় পার্টি এই বিশেষ কর্মী সভার আয়োজন করে।
উপজেলা জেপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু’র সভাপতিত্বে  দলীয় কার্যালয়ে সভায় বক্তব্য রাখেন উপজেলা জেপি’র সহ-সভাপতি ও শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার, উপজেলা জেপি’র সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল,যুগ্ন-সাধারন সম্পাদক বজলুর রহমান নান্নু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান জুয়েল, শিয়ালকাঠী ইউনিয়ন জেপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন তালুকদার,উপজেলা যুব সংহতির সাধারন সম্পাদক তারিকুল ইসলাম কাউয়ুম শেখ, ছাত্র সমাজের সভাপতি শামীম হোসেন,সাধারন সম্পাদক জয়দেব সমাদ্দার প্রমূখ। এ সময় জেপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তরা বলেন, “ঐক্যবদ্ধ জাতীয় পার্টি জেপি’কে কেউ পরাজিত করতে পারে না। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে প্রত্যেকটা নির্বাচনে জয় করা সম্ভব। জাতীয় পার্টি জেপি’র  চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তার মনোনীত শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন সিকদারকে  বাই সাইকেল মার্কায় ভোট দিবেন।” দলের তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য আহবান জানান তারা। এ সময় জেপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:১৯ ● ৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ