বামনায় ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রথম পাতা » বরগুনা » বামনায় ফ্রি মেডিকেল ক্যাম্প
রবিবার ● ২৮ মে ২০২৩


বামনায় ফ্রি মেডিকেল ক্যাম্প

বামনা (বরগুনা ) সাগরকন্যা প্রতিনিধি॥

শান্তি, মুক্তি ও মানবতার অগ্রদূত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের-‌‌এর ‘জুলিও কুরি, শান্তি পদক প্রাপ্তির ৫০ বছরপূর্তি উপলক্ষে বামনা  উপজেলা স্বাস্হ্য কম্পলেক্স এর  উদ্যোগে রবিবার  উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের  বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মাস্টার সিংড়াবুনিয়া  কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল সেবা প্রদান করা হয়। প্রায় তিন শতাধিক হতদরিদ্র রোগীদের অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয় এবং  ফ্রি ঔষধ সরবরাহ করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  এর  মেডিকেল অফিসার ডাঃ  সুমাইয়া জাহান,,ডাঃ আব্দুল্লাহ  আলজুমা, উপসহকারী মেডিকেল অফিসার এনামুল হক ,পরিবার পরিক্পনা সহকারী  ইরানী রানী,স্বাস্হ্য সহকারী  পল্লবী রানী চিকিৎসা প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মনিরুজ্জামান এ সময়  উপস্হিত ছিলেন।
শিংড়াবুনিয়া  গ্রামের চিকিৎসা গ্রহণকারী জেসমিন আরা  জানান গ্রামের  বাড়ীতে বসে  ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে  অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা ও ফ্রি ঔষধ পেয়ে আমি মহা খুশি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি। এবং দাবি জানাই আমরা যেন প্রতিমাসে একবার নিজ গ্রামে বসে অভিজ্ঞ ডাক্তারের দ্বারা  চিকিৎসা পেতে পারি।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:৫৩ ● ৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ