কলাপাড়ায় নানি ফোন কেনার টাকা না দেয়ায় নাতির আত্মহত্যা!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় নানি ফোন কেনার টাকা না দেয়ায় নাতির আত্মহত্যা!
শুক্রবার ● ৭ এপ্রিল ২০২৩


কলাপাড়ায় মোবাইল কেনার টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা!

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় নানীর কাছে মোবাইল কেনার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১৪ বছর বয়সী এক কিশোর। বৃহস্পতিবার দুপুরে উপজেলার লালুয়া ইউপির চান্দুপাড়া গ্রামে কিশোরের নানা বাড়ির একটি খালি ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত কিশোর দ্বীপু ওই গ্রামের মৃত সাইদুল মাঝির পুত্র।
মৃতের স্বজন ও স্থানীয় ইউপি সদস্য মাসুদ হাওলাদার জানান,  কিশোরের মা বাবা দুজনার মাঝে সম্পর্ক ভালো না থাকায় ছোট বেলা থেকেই নানা বাড়িতে থাকতো দ্বীপু। দুই বছর আগে তার বাবা মরণ ব্যধিতে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। এর পর তার মা অন্যত্র বিয়ে করে ফের সেখানে সংসারী হয়েছেন। কিন্তু কিশোর ছেলেটি নানা বাড়িতেই ছিল। বুধবার রাতে একটা স্মার্ট ফোন কেনার জন্য নানীর কাছে ৫ হাজার টাকা চেয়ে বায়না ধরে দ্বিপু। তবে নানীর কাছে টাকা না থাকায় ফোন কিনতে সায় দেননি । এর পরেও দ্বিপু তার নানীকে বিরক্ত করলে রাগ করে নাতীকে একটা চর মারেন তিনি। এতেই অভিমান করে নানা বাড়ির পাশ্ববর্তী শাজাহান মিয়ার একটি খালি ঘরে গিয়ে জালের রাশি দিয়ে গলায় ফাঁস নেয় কিশোর। পরে ওই ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থা থেকে দুপুর একটার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নানির কাছে ফোন কেনার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:০৭ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ