কুয়াকাটার মাস্টার প্ল্যান চূড়ান্ত হলেই উন্নয়ন কাজ শুরু হবে-পর্যটন প্রতিমন্ত্রী

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটার মাস্টার প্ল্যান চূড়ান্ত হলেই উন্নয়ন কাজ শুরু হবে-পর্যটন প্রতিমন্ত্রী
বুধবার ● ১৫ মার্চ ২০২৩


কুয়াকাটার মাস্টার প্ল্যান চূড়ান্ত হলে পুরোদমে উন্নয়ন কাজ শুরু হবে-পর্যটন প্রতিমন্ত্রী

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, কুয়াকাটার মাস্টার প্ল্যান চূড়ান্ত হলে পুরোদমে উন্নয়ন কাজ শুরু হবে। বিশ্ব অর্থনীতির ১০ শতাংশ জিডিপির লক্ষ্যমাত্রা রয়েছে, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় পর্যটন খাতের মাধ্যমে সে লক্ষ্যমাত্রা অতিক্রম করার জন্য কাজ করছে সরকার।
বুধবার (১৫ মার্চ) দুপুরে কুয়াকাটার একটি অভিজাত হোটেলে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন প্রতিমন্ত্রী। তিনি আরও বলেন, দ্রুত সময়ের মধ্যে জনপ্রতিনিধি এবং প্রশাসনের কর্মকর্তাসহ সকলকে নিয়ে কুয়াকাটার মাস্টার প্ল্যান বাস্তবায়নের কাজ শেষ করা হবে।
এর আগে তিনি মুজিব’স বাংলাদেশ: উপকূলীয় ও সমুদ্র পর্যটন সম্ভাবনা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন। অন্যান্যের মধ্যে পটুয়াখালী ও বরগুনা জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও মোঃ হাবিবুর রহমান, পটুয়াখালী জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী আবু তাহের মুহম্মদ জাবেরসহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:৫২ ● ১৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ