গলাচিপায় আগুনে ৩দোকান পুড়ে ছাই

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় আগুনে ৩দোকান পুড়ে ছাই
সোমবার ● ৬ ফেব্রুয়ারী ২০২৩


গলাচিপায় আগুনে ৩দোকান পুড়ে ছাই

গলাচিপা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় আগুনে ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গলাচিপা আওয়ামীলীগ কার্যালয়ের পিছনে পৌর এলাকার তহশীল মসজিদ মার্কেটে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে তিনটি দোকান পুড়ে ছাই হয়েছে।
রবিবার (৫ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। গলাচিপার ফায়ার সার্ভিসের দুইটি টিম এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ওই মার্কেটের আল মদিনা ক্লোথ স্টোর এর কারখানা থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছেন স্থানীয়রা। ঘটনার সত্যতা স্বীকার করেছেন গলাচিপা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. কামাল হোসেন।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। প্রত্যক্ষদর্শী ও গলাচিপা ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার গলাচিপা পৌর এলাকার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের পিছনে তহশীল মসজিদ মার্কেটে আল মদিনা ক্লোথ স্টোর থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই দোকান থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশের স্টেশনারি দোকান জিহাদ স্টোর, স্টেশনারি দোকান হাফিজ ব্রাদার্সে। আগুনের শিখা দেখে এলাকাবাসী ছুটে আসেন এবং গলাচিপা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. কামাল হোসেন বলেন, খবর পেয়ে আমরা দুইটি টিম একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনি। এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপন করা হচ্ছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৩:৩৯ ● ১৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ