গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেলবয় জখম

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেলবয় জখম
রবিবার ● ৫ ফেব্রুয়ারী ২০২৩


গৌরনদীতে ডাকাতের হামলায় হোটেলবয় জখম

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের াগৌরনদীতে ডাকাতির প্রস্তুতিকালে রাজিব হোসেন (৩৫) নামে এক হোটেল কর্মচারীকে কুপিয়ে গুরুতর আহত করেছে ডাকাত সদস্যরা। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলা গেটে এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছ। আহত রাজিব উপজেলা গেটের মা হোটেল এন্ড রেস্টুরেন্টের কর্মচারী।
উপজেলা গেটের ব্যবসায়ী সাইদুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাতে তিনি (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেন পাহারা দিচ্ছিলেন। রাত দুইটার দিকে ১৫/১৬  জন ডাকাত ধারালো অস্ত্র নিয়ে উপজেলা গেট এলাকায় প্রবেশ করে তাকে (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেনের হাত-পা বেঁধে ও মুখে টেপ পেচিয়ে পার্শ্ববর্তী গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজ বাউন্ডারী দেয়ালের পাশে আটকে রাখে। এসময় লোকজনের শব্দ পেয়ে খাবার হোটেলের কর্মচারী রাজীব হোটেল থেকে বাইরে বেরিয়ে আসলে তাকে কুপিয়ে গুরুত্বর জখম করে।
ডাকাতের হামলায় আহত রাজিব হোসেন জানান, গভীর রাতে উপজেলা গেটে লোকজনের টের পেয়ে হোটেল থেকে বের হন। এসময় ডাকাত দলের সদস্যরা তাকে ধারালো অস্ত্র দিয়ে দুই হাতে ও দুই পায়ে কুপিয়ে জখম করে। তার ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসার আগেই ডাকাতরা পালিয়ে যায়।
গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. হেলালউদ্দিন জাানন, একদল দুস্কৃতিকারী উপজেলা গেট এলাকায় হামলা করেছে, এমন খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১০:৫৬ ● ১৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ