মঠবাড়িয়ায় ৩ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ৩ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
সোমবার ● ২৮ নভেম্বর ২০২২


মঠবাড়িয়ায় ৩ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩ প্রতিষ্ঠানকে ৮হাজার টাকা অর্থদন্ড করা হয়। সোমবার (২৮ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ বাজার তদারকির অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা করা হয়।
পিরোজপুর ভোক্তা অধিকার এর সহকারি পরিচালক দেবাশীষ রায় এ অভিযান পরিচালনা করেন। এসমসয় উপস্থিত ছিলেন, উপজেলা সেনেটারী কর্মকর্তা শেখ এহসান কবির, মঠবাড়িয়া থানার এএসআই মাসুদ সহ পুলিশের একটি টিম।
জানা গেছে, উপজেলার বিভিন্ন হাট-বাজারে বাজারের বিভিন্ন ব্যবসায়িরা মেয়াদ উত্তীর্ণ পণ্য ও ব্যান্ডরোল বিড়ি বিক্রি হচ্ছে, এমন অভিযোগের ভিত্তিতে পিরোজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ বিভাগ আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় বিপুল পরিমানের বিভিন্ন মেয়াদউত্তীর্ন পণ্য ও ব্যান্ডরোল  ”ফাউটার” বিড়ি জব্দ করেন।
মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রির দায়ে আমড়াগাছিয়া বাজারের মেসার্স হানিফ স্টোর এর সত্বাধিকারী আবু হানিফকে ৩ হাজার, সাপলেজা বাজারের মাহি স্টোরের সত্বাধিকারী আমিনুর খন্দকারকে ২ হাজার ও জসীম কসমেটিক্স এর সত্বাধিকারী জসীম উদ্দিনকে ৩ হাজার টাকা অর্থদন্ড করেন।
পিরোজপুর ভোক্তা অধিকার এর সহকারি পরিচালক দেবাশীষ রায় বলেন, নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে মেয়াদ উত্তীর্ণ পন্য পাওয়ায় দোকান মালিকদের অর্থদন্ড করা হয়। এ অভিযান অব্যহত থাকবে।‌


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:২৪ ● ১৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ