মঠবাড়িয়ায় জাপা নেতার কুপিয়ে পা বিচ্ছিন্ন

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় জাপা নেতার কুপিয়ে পা বিচ্ছিন্ন
বৃহস্পতিবার ● ২৯ সেপ্টেম্বর ২০২২


মঠবাড়িয়ায় জাপা নেতার কুপিয়ে পা বিচ্ছিন্ন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে(৪৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া তার শরীরে‌ একাধিক কোপের চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার তুষখালী-মঠবাড়িয়া সড়কের ফরাজি বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানাগেছে, সকালে শফিকুল ইসলাম তুষখালী থেকে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাচ্ছিলেন। পথে মাঝেরপুল এলাকায় তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। তাকে কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অভিযান চলছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারব।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৯:৩০ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ